Sponsor

Header Ads

শনিবার, ২৩ মার্চ, ২০১৯

কৃষ্ণ এবং মহাভারতের 18 তম পর্বের সর্বশ্রেষ্ঠ রহস্য

পঞ্চম ভেদ মহাভারত ভারতের প্রাচীন ইতিহাস। 

এই বই আমাদের দেশের মন এবং আত্মা মধ্যে 
 nestledহয়। এটি ভারতের জাতীয় গল্প। এই বইটি তখন ভারতের সমগ্র ইতিহাস (আর্যভার্তা) বর্ণনা করে। এটি আমাদের দেশের জনসাধারণের জীবনে আমাদের আদর্শ পুরুষ এবং মহিলাদের জীবনকে প্রভাবিত করেছে। এটি শত শত অক্ষর, স্থান, ঘটনা এবং অদ্ভুত গল্প এবং প্রতিক্রিয়া বর্ণনা করে। প্রত্যেক হিন্দু বাড়িতে মহাভারত থাকা উচিত। মহাভারত অনেক গোপন তাত্পর্যপূর্ণ দরমা Hankmahabart যুদ্ধ 8 থেকে 18 সংখ্যার হয়। চলুন মহাভারতে 8 ও 18 পয়েন্টের গোপন রহস্য কী?

শ্রীকৃষ্ণের সাথে যুক্ত 8 টি বিষয় গোপন -
8 শনিবার সংখ্যা বলে মনে করা হয়। এই বিষয়ে মাস্টার শনি গ্রহটি। কিছু পয়েন্ট, শাস্ত্রী, অশুভ হিসাবে আটটি পয়েন্ট মনে করেন কারণ এটি শনি সম্পর্কিত। আট পয়েন্টের একজন ব্যক্তি সবকিছু পেতে কঠোর পরিশ্রম করতে হয়, তারপরে কোথাও তিনি কিছু পেতে পারেন। এই সংখ্যা শনিবার এবং শনিবার শুধুমাত্র ব্যক্তির চেক করে ফলাফল দেয়। শ্রীকৃষ্ণের জীবনে 8 পয়েন্টের অস্বাভাবিক সমন্বয় রয়েছে। এই রহস্যময় এবং অদ্ভুত কাকতালীয় চেনা ...

-Bgwan বিষ্ণু অষ্টম মনু Attaisven Dwapar Mnwantr Vivasvat মধ্যে ভগবান শ্রীকৃষ্ণ অষ্টম অবতার হিসাবে দেবকী গর্ভে অষ্টম পুত্র হিসাবে মথুরার সালে কারাগার জন্মগ্রহণ করেন।
-Unka জন্ম সাত সুপ্রসন্ন কৃষ্ণ পার্টি রাত Bhadrapad এবং অষ্টম উপস্থিত শুধুমাত্র মধ্যরাতে সবচেয়ে সুপ্রসন্ন উদীয়মান করেছে গেলেন। সেই বিয়েটি পবিত্র গ্রহের একমাত্র দর্শন ছিল। রোহিণী সমষ্টির এবং 3112 | ISA যোগব্যায়াম জয়ন্তী নামক মিলে Astami তারিখ বছর পূর্বে জন্ম হয়। জ্যোতিষীদের মতে, সেই সময়ে শূন্য সময় (1২:00 অপরাহ্ন) ছিল।
- ভগ্ন কৃষ্ণ ছিলেন Vasudev এর অষ্টম পুত্র। তিনি আট বোন, আট স্ত্রী, আট বন্ধু এবং আট শত্রু ছিল।

- মাস্টার Sndipani 14 ছাত্র এবং কৃষ্ণ বৈদিক ধর্মগ্রন্থ সহ 64 শিল্পকলা, জ্ঞান ছিল। এভাবেই তাদের জীবনের আটটি বিষয় খুব সম্মানীয়।
মহাভারতের 18-সংখ্যার সংযোগ গোপন-
মহাভারতের বইয়ে 18 টি অধ্যায় রয়েছে।
কৃষ্ণ অর্জুনকে মোট 18 দিন ধরে জ্ঞান দিয়েছেন।
- 18 দিন শুধু যুদ্ধ। গীতার 18 টি অধ্যায় আছে।
- Kauravas এবং পাণ্ডবদের সেনা মোট 18 Akshohini সেনা যা 7 Akshohini ফোর্স 11 এবং পাণ্ডবদের Kauravas ছিল।
- এই যুদ্ধের প্রধান সংগঠকও 18। এই যুদ্ধে মাত্র 18 যোদ্ধা জীবিত ছিল। কার নামে কৃষ্ণ Kripa, Kritavarma, ashwatthama, রণশীল, Satyki, যুধিষ্ঠির, অর্জুন, ভীম, নকুল, সহদেব ইত্যাদি যুদ্ধ শেষে দুর্যোধনকেও হত্যা করা হয়।
- যুদ্ধ, এঁদের নাম ধৃতরাষ্ট্র, দুর্যোধন, Dushasn, শ্রবণেন্দ্রিয় সংক্রান্ত, shakuni, ভীষ্ম, দ্রোণ, Kripa, ashwatthama, Kritavarma, কৃষ্ণা, যুধিষ্ঠির, ভীম, অর্জুন, নকুল, সহদেব, দ্রৌপদী এবং বিদুর ছিলেন ছিল 18 প্রধান স্থপতি ছিল।
প্রশ্ন উঠেছে কেন 18 নম্বরের মধ্যে সবকিছু চলে গেল? এটা কি কোন ঘটনা বা গোপন গোপন রহস্য?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Thank you for Comment