Sponsor

Header Ads

শনিবার, ২৩ মার্চ, ২০১৯

এই লোকসভা নির্বাচন মহাভারত নয়, পাণ্ডব কে এবং কোরভ কে?



এটা ভয়ানক যে ভারত তার নিজের দেশে হাজার হাজার বছর ধরে যুদ্ধ চালিয়ে যাচ্ছে। মহাভারত প্রতিটি যুগে ঘটছে। শুধু অক্ষর এবং ফলাফল পরিবর্তন হয়। এটা একটা কঠোর বাস্তবতা যা কখনো Kauravas কি কখনো পাণ্ডবদের জয় ছিল এবং যে কখনো হয়নি যে পাণ্ডবদের জয় কিন্তু এখনো হারান যখন ashwatthama মধ্যে দ্রৌপদী ঘুমিয়ে এবং বাম শেষ ব্রহ্মাস্ত্র সব ছেলেদের হত্যা করে। এভাবে পান্ডুরা সবকিছু হারিয়ে ফেলে। চলুন ২019 সালের নির্বাচনে কে পন্ডা এবং সাহসী মানুষ কে?
মহাভারত থেকে রাজা দাহির, পৃথ্বীরাজ চৌহান, রানী লক্ষ্মীবাঈ ও বীর সাভারকার, ভারতীয় মূল্যবোধ ও ধারনাগুলির জন্য লড়াই অব্যাহত ছিল, যা এখন পর্যন্ত চলছে। স্বাধীনতার আন্দোলনের পর, ভারতকে ব্রিটিশদের পরিকল্পিত কৌশলতে বিভক্ত করা হয় এবং তারপর একটি নতুন মহাভারত শুরু হয়, যা এখনও চলছে। যদিও অধিকাংশ লোক ভারতে বিভক্ত হয়ে অসন্তুষ্ট ছিল, তখন কিছু লোক ইংরেজ ও বামপন্থী চিন্তাবিদদের হাতে ছিল বলেই তারা অসন্তুষ্ট ছিল। এই ক্ষেত্রে, ভারতীয় মূল্যবোধ ও ধারনাগুলির জন্য আবার নতুন সংগ্রাম শুরু হয়। কখনও জেপি আন্দোলন, কিন্তু রাম মনোহর Lohia আন্দোলন কখনো ডিআর। নতুন ভারত মধ্যে Hedgewar মতাদর্শের আন্দোলন হিসেবে একটি নতুন মহাভারত ক্রমাগত।
এই সময়ে, অনেক সরকার তৈরি, লুটপাট এবং মানুষ খুশি এবং অসুখী অব্যাহত। এই মতাদর্শগত সংগ্রামে, ভারতে অনেক দাঙ্গা, বর্ণবাদী সংগ্রাম বড়, জাতিগত রাজনীতি বৃদ্ধি, সীমান্ত এলাকায় অনুপ্রবেশ এবং বিচ্ছিন্নতাবাদের নতুন অধ্যায় শুরু হয়েছিল। এদিকে অটল বিহারী বাজপেয়ী সরকার Sattam জাতীয়তাবাদী ধারনা খোলা হয়েছে কিন্তু সব দ্বন্দ্ব যে একটি আশ্চর্য ছিল মধ্যে ধূমকেতু মত একজন মানুষ মাত্র Damodrrav নরেন্দ্র মোদী নামক আজ বিষয়ক হাল বসলেন।
এটা সঠিক হওয়া উচিত বা বলা উচিত যে জাতীয়তাবাদী চিন্তাভাবনার এই প্রথম বিজয় ছিল হিন্দুত্বের বিজয়। রামজগতের আগমনের ঘোষণা দেয়া হয়েছিল। প্রকৃতপক্ষে ২014 সালের লোকসভা নির্বাচন কোন মহাভারতের চেয়ে কম ছিল না। বিরোধী দল ও সমগ্র ভারতবর্ষের বিশ্ব শক্তিগুলি এক ব্যক্তিকে ক্ষমতায় আসতে বাধা দেয়। নতুন দল গঠন করা হয়, নতুন নেতারা জন্মগ্রহণ করেন। দলগুলি পরিবর্তন শুরু করে, ষড়যন্ত্র ও ষড়যন্ত্রের ষড়যন্ত্রের সময় ছিল। নিতিশ কুমারের মতো নেতারা চলে গেছেন। লাল কৃষ্ণ আচওয়ানি মার্জিনে ধাক্কা মেরেছিলেন। অনেক লোকের মধ্যে প্যানিক ছিল, না জানলে কি হবে এই লোকটি যদি দেশের প্রধানমন্ত্রী হয়ে যায়? মানুষের মধ্যে উত্সাহ ছিল। নির্বাচনের এক দীর্ঘ সময় পরে এটি অনুষ্ঠিত হয়েছিল, কিন্তু বিশ্বজুড়ে সংবাদ চ্যানেলগুলি এটি সন্ধান করছিল।
এবং যখন ফলাফল আসে, তখন ভারতের ইতিহাস পুনরুজ্জীবিত হয়। এই পদক্ষেপ একটি ছোট পদক্ষেপ ছিল না। এটি একটি খুব উদাসীন ছিল। এই মহাভারত শেষ না, কিন্তু মহাভারত প্রসারিত। অভিযোগ ও ষড়যন্ত্র একটি নতুন রাউন্ড আছে। বন্দিদশা ও জিএসটি নিষিদ্ধকরণের মধ্য দিয়ে চীন ও পাকিস্তানের মধ্যে সীমান্ত আগ্রাসন শুরু হয়। কাশ্মীরে একটি নতুন সফর শুরু ২014 সালের লোকসভা নির্বাচনের পর, আরেকটি বিজেপি, যেখানে বিজেপি রাজধানী, মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ে চলে যাওয়ার সময় অনেক নতুন রাজ্য জিতেছিল। এদিকে, নিতিশ কুমার আবারও এনডিএ-তে ফিরে আসেন, যা সমগ্র বিরোধী দলের মধ্যে আলোড়ন সৃষ্টি করে। এই সন্ত্রাসী মনোভাব কিছুটা বিরোধী দলকে একত্রিত করলেও, রাহুল গান্ধী নিজেকে পরিণত নেতা বানানোর জন্য কোনও পাথর ছাড়েননি এবং তিনি কংগ্রেসের সভাপতি হয়েছিলেন।
এদিকে, এমন অনেক ঘটনা ঘটেছিল যা বিশ্বজুড়ে ভারতকে হতভম্ব করে। চীন ও পাকিস্তানের কার্যক্রম সহ সন্ত্রাসী কার্যক্রম বেড়েছে প্রতিবেশী দেশে, একটি আলোড়ন এবং রাগ ছিল। চরম ছোঁয়া ঘটনা আগুন, আগুন, ভূমিকম্প, ভয়ংকর বন্যা, দুর্ঘটনা এবং বায়ু ধর্মঘট শুরু। এখন একটি একাকী ব্যক্তি দুটি ফ্রন্ট উপর যুদ্ধ ছিল। Smcmuc পাঁচ বছর Damodrrav নরেন্দ্র মোদী একটি একক মাস হবে না যখন মানুষ টিভিতে একটি, আকর্ষণীয় উত্তেজনাপূর্ণ বা steamed খবর শুনতে নি। গত 10 বছরে, টিভি চ্যানেলে ঘুষ এবং মুদ্রাস্ফীতির প্রতিফলন ঘটেছিল।
Jnjawaton থেকে সব Nikalke পর এখন এখানে সময় যখন এটি নির্ধারিত হবে যে Damodrrav নরেন্দ্র মোদির মেয়াদ ভুল বা ঠিক ছিল আসে। ২014 সালের লোকসভা নির্বাচনের তুলনায় লোকসভা নির্বাচন কম নয়। এটা বলা উচিত যে এটিই প্রকৃত মহাভারত নির্বাচন। এখন জনগণকে সিদ্ধান্ত নিতে হবে কৌরভ কে এবং পান্ডা কে? মোদি কি কুরুসের সঙ্গে ক্ষমতা ভেঙ্গেছিলেন? পান্ডা কি মোদি থেকে ক্ষমতা নিলেন? এই প্রশ্নের উত্তর খুঁজুন। এর খুঁজে বের করা যাক।
অনেক সংবাদপত্র এই ট্যাগ # 2019-মহাভারত, # মহাভারত -2014 রেখেছে আপনি মোদিকে পাণ্ডবদের এবং তার দল বলতে যদি Utybu দেখার জন্য এবং সার্চ তারপর একটি রাহুল এবং তার দল পাবেন। ২019 সালের মহাভারত দেখতে খুব আকর্ষণীয় হবে।
একজন নেতার সীতারাম Yechury এক সমাবেশে যন্তর মন্তর সি পি আই (Seepima) এ অরবিন্দ কেজরিওয়াল বিজেপির নেতাদের মহাভারতে অক্ষরের চেয়ে বলেছিলেন। তিনি বলেন, "যারা 100 Kauravas একইভাবে বিজেপি শুধুমাত্র দুর্যোধন এবং Dushasn। আমরা কেবল (নরেন্দ্র) জানেন মোদি এবং (অমিত) শাহ জানি।" উপহসিত আরএসএস, তিনি বলেন, "তারা বসে থাকবে মহাভারতে রাজনীতি আছে। মহাভারতের রাজনীতি Dushasn। Shakunee চাচা দেশকে রক্ষা করা বিজেপির রাজনীতি, রাজনীতি থেকে দূরে রাখা উচিত যে নাগপুর। "
পশ্চিম অংশগ্রহণকারীদের বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সিপিআই ঘ। রাজা, এনসিপি এর শারদ পাওয়ার, গণতান্ত্রিক জনতা দল নেতা শরদ যাদব, ন্যাশনাল কনফারেন্স এর ফারুক আবদুল্লাহ, ডিএমকে নেতা Kanimozhi এবং সমাজবাদী পার্টিতে সমাবেশে কে রাম গোপাল যাদব জড়িত ছিলেন।
নরেন্দ্র মোদির বিরুদ্ধে ঐক্যবদ্ধ সাধারণ নির্বাচনের ২২-দলীয় জোটে প্রায় 100 নেতৃস্থানীয় নেতারা রয়েছেন। মহাভারতের যুদ্ধের পূর্বে, দাশ্রিশের যুদ্ধ সংঘটিত হয়েছিল। এদিকে, এক রাজা সুদাদের বিরুদ্ধে 10 রাজাকার একটি জোট গঠন করে যুদ্ধে লিপ্ত হন। কিন্তু এই যুদ্ধে রাজা সুদাসের জয় ছিল।
#
মহা জোট দল একে অপরের সাথে নয়-
বড় জোটও বিজোড় হয়ে উঠেছে কারণ এই সব দলগুলি বিজেপি বন্ধ করার জন্য বেরিয়ে এসেছে কিন্তু তারা একে অপরের সাথে একত্রে জড়িত। মহাভারতের মতো, অস্ত্রোপচার পণ্ডাবদের একটি মাতা ছিল, কিন্তু কুড়ুস যুদ্ধে পণ্ডাবাদের কাছ থেকে তিনি উপকৃত হন। একইভাবে, মহা জোটের এমন অনেক দল বা নেতারা পরোক্ষভাবে বিজেপিকে উপকৃত করবে। বুঝতে পারছেন না যে জোটকে এখানে কুর্ভা দল হিসেবে বিবেচনা করা হচ্ছে। প্রকৃতপক্ষে, বিজেপি এবং তার জোটের একই অবস্থা একই রকম। অস্ত্রোপচার এছাড়াও যে গ্রুপ বিদ্যমান। আচ্ছা ...
জোটে জড়িত মায়াবতী, বিজেপির সঙ্গে কংগ্রেসকে থামাতে চায়। (বাম) কংগ্রেসের বিজেপি জোট, যা অননুমোদিত Mahagtbndn বিজেপি বিরুদ্ধে অন্তর্ভুক্ত সঙ্গে টিএমসি কোনো প্রবেশ রোধ করার জন্য বলে। অন্যদিকে, কংগ্রেস মোদির বিরুদ্ধে জোটে জড়িত বিজেপির পাশাপাশি আম আদমি পার্টিকেও থামাতে চায়। এটি খুবই মজার এবং মজার যে মহান মহাভারত এক মহান মহাভারতের নিয়ন্ত্রণে থাকবে। সম্ভবত আমাদের প্রধানমন্ত্রী মাহমেলাওয়াতি জোটকে ডাকা হবে।
মহাভারতের মতো নিরপেক্ষ দল-
অন্যদিকে, এমন অনেক দল আছে যারা কংগ্রেস না বা বিজেপি নয়। নতুন পটনাইকের বিজু জনতা দল, চন্দ্রশেখর রাও এর টিআরএস ইত্যাদি। এটা একই উপায় হিসেবে বিদর্ভ, Shalv, চীন, Luhity, Sonit, NEPA, কোঙ্কন, কর্ণাটক, কেরালা, অন্ধ্র দ্রাবিড়া ইত্যাদি মহাভারতে যুদ্ধের অংশ দিয়ে নিরপেক্ষ না হয়।
ট্রিক, কাট এবং মিথ্যা-
মহাভারত যুদ্ধে, একইভাবে মহাভারত ২011-এও প্রতারণা, ঘৃণা ও মিথ্যা প্রচারণা চালানো হয়েছিল। অভিমন্যু যখন Ckrwu ঘেরাও করলেন নিয়ম বিরুদ্ধে আঘাত যখন কৃষ্ণ অধিকৃত ছিল বিরোধী তারপর নিয়ম ভেঙে আমরা কোনো নিয়ম থাকবে না। এভাবে, দোণা, কর্ণ, জয়দরথ ও ভিশ্মাকে একের পর এক মরতে হয়েছিল। আজকের মহাভারতে প্রতারণা ও বীটের মতো একই ধরনের রাজকীয় খেলা রয়েছে।
এদিকে, একটি দল একটি অস্ত্র হিসাবে বর্ণ ব্যবহার করা হয়। নির্বাচনী গণিত ব্রিটিশদের একই বিভাজন এবং শাসন গ্রহণ করে আকার ধারণ করা হচ্ছে। প্রতিটি দলই এমন জাতিকে চাষ করতে চায় যার মধ্যে অনেক বেশি পরিবর্তন রয়েছে। ভালো লেগেছে দুর্যোধন কারণ সার্জারি, কলিঙ্গ রাজাদের Mgth এবং Kamboj ইত্যাদি আক্রমণ করা হয়, কারণ তারা সশস্ত্র বাহিনী আরও ছিল। এখানে একটি মজার জিনিস এমনকি ভোট কোনো ধরনের বিতরণের বর্ণবাদী পক্ষ দ্বারা fielded আছে আছে। শুধু এই দলগুলোর কাজ ভোট ভোট বলা হয় যে তারা বড় দলগুলোর উপকারে কাজ করে।
এমনকি আপনি পরে, আপনি পরাজিত এবং দলের পরিবর্তন যোদ্ধা-
এছাড়া আকর্ষণীয় যে মহাভারত যুদ্ধে সার্জারি Kauravas পক্ষে লড়াই করতে চান না তিনি বাজি তাদের সাথে লড়াই তাই বাধা দুর্যোধন তার শব্দ দিয়েছিলেন। শর্ত ছিল যে আমি তোমার সাথে থাকব কিন্তু আমার বক্তব্য মুক্ত। বর্তমানে বিভিন্ন নেতারা তাঁর নিজ দলের বিরুদ্ধে পার্টি ভাষী নিরুত্সাহিত অব্যাহত আছে। শবযান অস্ত্রোপচার সরঞ্জাম এবং তারা পুরো সময় অর্জুন উপর শ্রবণেন্দ্রিয় সংক্রান্ত প্রশংসা নিরুত্সাহিত বসবাস করতেন। এমন কিছু দল এবং নেতারাও আছেন।
কুয়াশার পক্ষে ইউয়ুটিসু ছিলেন। তিনি Kauravas ভাই ছিল, কিন্তু তিনি Kauravas সময় কাপড় ছাড়া বিরুদ্ধে পাণ্ডবদের পক্ষ। পরবর্তীতে, যখন যুদ্ধ তিনি অ্যান যুদ্ধের গসপেল ব্যাখ্যা করার পাণ্ডবদের দলের যোগদান করেন। একইভাবে চন্দ্রবাবু নাইডু অনেক দল যারা প্রথম এনডিএ নির্বাচন ব্যতীত Mahagtbndn ঢোকা মত। অন্যদিকে আরো অনেক পক্ষ ইউপিএ বা দেরী জয়ললিতা এর এআইএডিএমকে পার্টি Mahagtbndn ছাড়া এনডিএ যোগদান করা হয়। নিতিশ কুমারের দলও এতে অন্তর্ভুক্ত হতে পারে।
তবে অনেক মানুষ যারা তাদের নিজের পার্টি ক্ষতিগ্রস্ত এবং শেষে দলের ব্যতীত অন্য দলের যোগদান হয়। এই ক্ষেত্রে মানুষ একটি বিখ্যাত ক্রিকেটার এবং একটি অভিনেতা নাম নিতে। ইউপিএ ছেড়ে গিয়ে এনডিএতে যোগ দিয়েছেন এমন অনেক নেতা আছেন।
LAV-যাক, পতাকা, শেলফিস এবং বিভিন্ন ধরণের সেইসাথে শঠতা অস্ত্র সঙ্গে এই নির্বাচনী মহাভারত সালে জালিয়াতি, ষড়যন্ত্র এবং অপপ্রচার লুকানো রয়েছে। মহাভারতের সাথে আপনি এই প্রাচীন ভারতীয় মহাভারতের তুলনা করতে পারেন। এটা কড়াভা ও পাণ্ডব পাশে পাওয়া যায়। যখন এটি সংশোধন করা হয়েছে সুতরাং আপনি যে জানতে পারেন যা অর্জুন, কর্ণ, ভীম, দুর্যোধন, Dushasn ভীষ্ম পিতামহ, jayadratha, সহদেব, Nukl, অভিমন্যু, যুধিষ্ঠির, রণশীল, Kuntibhoja, দ্রোণাচার্যের, Kripa, ashwatthama, Mdranresh সার্জারি Bhurisrwa, কৃষ্ণমর্ম ও কালিঙ্গারাজ সেখানে আছে। কিন্তু কৃষ্ণ কে খুঁজে পাওয়া খুব কঠিন হবে। এটা নিশ্চিত যে একদিকে কৃষ্ণ একই জয় পাবে। # মহাভারত 2019

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Thank you for Comment