Sponsor

Header Ads

শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

অঙ্গদ ও হুনমানের নতুন জীবন কীভাবে দেখা গেল?


রামের সময় সমপতি ও যাকায়ু নামে দুজন গুরু ছিল। এই দেবতা উভয় অরুণের পুত্র ছিল। প্রজাপতি কশ্যপের স্ত্রী ভিন্টার দুই ছেলে গরুদ ও অরুণ। গরুজী বিষ্ণুর আশ্রয়স্থলে গিয়েছিলেন এবং অরুণজি সূর্যের রথচালক ছিলেন। অর্পুনের পুত্র শম্পতী ও যাকায়ু ছিলেন।
এই পর্বত পাদদেশে উভয় বিন্দুচল্ল নিশাকর ঋষি জীবন যাপন পরিবেশন করা এবং দন্ডকারণ্য অঞ্চল জুড়ে সরানো অব্যাহত রাখার জন্য ছিল। শৈশবকালে, সাঁপতি ও যাত্রাউ সূর্য-বৃত্ত স্পর্শ করার উদ্দেশ্যে দীর্ঘ ফ্লাইট গ্রহণ করেছিলেন। আর ধারালো অসহনীয় সূর্য জ্বলন্ত জটায়ুর সম্পত্তি অর্জিত তাঁদের গরূৎ অধীন নিরাপদে গ্রহণ শুরু করেন, কিন্তু সূর্য সমীপবর্তী উপর সূর্যের তাপ থেকে গরূৎ পানি সঙ্গে সমানুপাতিক এবং তারা সৈকতে নেমে মন্দ হিসেবে বিবেচনা করা হতো অবাক। চন্দ্র নামে একটি মুন্সি তাদের প্রতি দয়া করে চিকিৎসা করেছিলেন এবং তাদেরকে আবার তেতার সীতার খোঁজে বানরদের সহায়তায় আশীর্বাদ করেছিলেন।
জম্ভুবান, অঙ্গদ, হনুমান, যখন সীতা সে বৃহদাকার সামুদ্রি পক্ষিবিশেষ পথ বাবা এটি চালু হয়েছে যারা তাদের কিন্তু জম্ভুবান Ramwytha পাখি এবং অঙ্গদ ইত্যাদি দ্বারা বর্ণিত তাঁর ভাই জটায়ুর মৃত্যুর দ্বারা খেতে চায়নি মধ্যে উইংস ছাড়া সম্পত্তি অর্জিত দেখেছি খবর দিয়েছেন এটা এই খবর শুনতে দু: খিত হয়ে ওঠে।
তখন সামন্তী তাদেরকে বললেন, হ্যাঁ, আমি দেখলাম রাবণ সিতাকে মায়ে নিয়ে যাচ্ছেন। প্রকৃতপক্ষে, ঘটনাক্রমে, এই ঘটনার পর, সম্পতির পুত্র সম্পট রাবণকে সিতা গ্রহণ করতে এবং যুদ্ধের প্রস্তুতি নিতে বাধা দেয়। কিন্তু রাবণের সামনে দাঁড়িয়ে ভিক্ষা শুরু হলো এবং সেখান থেকে বেরিয়ে এল। এটা ঘটেছিল কারণ মুদ্রা উইংসের কারণে মুদ্রা উড়ে যায়নি, তাই পাইরোক্লাস্টগুলি তাদের জন্য খাদ্য উত্থাপিত করেছিল। একদিন সন্ধ্যায় Suparshw ছাড়া খাদ্যের জন্য তার পিতা কাছে ক্ষুধার্ত সমাপতনিক মাংস তাই Suparshw Btlaya- 'একটি কালো দৈত্য সুন্দরী মহিলা চালানোর যাচ্ছিলেন আনার জন্য কারণ জিজ্ঞাসা। ঐ মহিলা 'হে রাম, হে লক্ষ্মণ!' আমি বলার দ্বারা moaning ছিল। আমি মাংস আনয়ন সম্পর্কে উদ্বিগ্ন ছিল না দেখে এত জড়িত ছিলাম।
অর্থাৎ, তখন সম্পতি গোপন করে আতাডকে রিতাকে নিশ্চিত করলেন। সাঁপতী রাবণের বিরুদ্ধে যুদ্ধ করতে পারতেন না কারণ তিনি খুব দুর্বল হয়ে পড়েছিলেন কারণ তার পালকগুলি সূর্যের তাপ দ্বারা পুড়িয়েছিল। স্বীয় অনুগ্রহে মুনি চন্দ্র চিকিত্সা এবং পুনরায় পরিদর্শন ফ্রিতা জনাব সীতা অনুসন্ধানের জন্য বনমানুষ নিচে তাদের উইংস নিষ্পত্তির সুখী ছিল বলা হয়।
সম্পতি চেতনা বল নিজেই অভিজ্ঞতা ঐশ্বরিক বনমানুষ অঙ্গদ এবং হনুমান দর্শনের দ্বারা এবং পরিশেষে তিনি নিরাপদে বসে বাবা অশোক ভাটিকা অঙ্গদ সীতা অনুরোধে তার দৃষ্টি দেখেছি। সাঁপতী অনুপ্রাণিত এবং লঙ্কাপুরিতে আপস দেখার জন্য উত্তেজিত ছিল। এভাবে, রাম কঠায়ও সাম্পতী একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এবং অমর হয়েছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Thank you for Comment